সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৬:৪৬ অপরাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

বালিয়াকান্দিতে পেঁয়াজের ওজন বেশি নেওয়ায় আড়তদারের জরিমানা

আশরাফুল ইসলাম, রাজবাড়ী:

রাজবাড়ী জেলার বালিয়াকান্দির জঙ্গল ইউনিয়নের সমাধীনগর বাজারে পেঁয়াজের আড়তে নির্দিষ্ট ওজনের চেয়ে ২-৩ কেজি পেঁয়াজ বেশি নেওয়ায় মোবাইল কোর্টের মাধ্যেমে ৩ জন আড়তদারকে জরিমানা করা হয়েছে। বুধবার সকালে উপজেলার সমাধীনগরের সাপ্তাহিক হাটে নির্দিষ্ট ওজনের চেয়ে ২-৩ কেজি পেঁয়াজ বেশি নেওয়ায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ অনুযায়ী মোবাইল কোর্টের মাধ্যেমে ৩ জন আড়তদারকে জরিমানা করেন উপজেলা নিবার্হী অফিসার আম্বিয়া সুলতানা।

মোবাইল কোর্টে প্রত্যেক আড়তদারকে ১০ হাজার টাকা করে মোট ৩০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এসময় স্থানীয় জনসাধারণ ও গ্রাম পুলিশের মাঝে মাস্ক বিতরন করা হয় ও সবাইকে করোনাকালীন সময়ে সচেতন করার লক্ষ্যে বিভিন্ন নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন উপজেলা নিবার্হী অফিসার আম্বিয়া সুলতানা। মোবাইল কোর্ট পরিচালনায় সহায়তা করে বালিয়াকান্দি থানা পুলিশের সদস্য ও আনসার সদস্যরা।

shadhinbanglatv – আশরাফুল ইসলাম


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ