মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৭:০৬ পূর্বাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

বেলাবতে দীর্ঘ দিন বন্ধ থাকার পর শুরু হলো রাস্তার কাজ

বেলাব প্রতিনিধিঃ

নরসিংদীর বেলাব উপজেলা মরজাল হতে পোড়াদিয়া রাস্তার পূর্ণনির্মান কাজ শুরু হয় ২০১৮ সালে। ততকালীন এমপি বর্তমান শিল্পমন্ত্রী এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন  উক্ত কাজের উদ্ভোধন করেন।

১০৮ কোটি টাকা ব্যয়ে নির্মিত রাস্তাটি বেলাব উপজেলার পাহাড় উজিলাব বাজার হইতে ৪/১ কিলোমিটার  রাস্তা নির্মার কাজে বাধা সৃষ্টি করে কতিপয় কিছু সুবিধা ভোগী লোক। যার কারনে রাস্তার কাজ দীর্ঘায়িত হয়। ততকালীন  উপজেলা নির্বাহী অফিসার শামীমা শরমিন উক্ত সমস্যার সমাধান দিতে পারেনি। সাম্প্রতিক সময়ে শামীমা শরমিন চলে যাওয়ার পর মোঃ আক্তার হোসেন শাহীন বেলাব উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব গ্রহন করেন।  দায়িত্ব গ্রহনের পরই বিষয়টি তার নজরে আনেন ।

শিল্পমন্ত্রী এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন ও জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন মহোদয়ের নির্দেশনায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তার হোসেন শাহীন এর আন্তরিক প্রচেষ্টায় (সওজ) এবং  জমির মালিক পক্ষের সাথে বসে সালিসি বৈঠকের মাধ্যমে বিষয়টি  মীমাংসা করেন। দীর্ঘ  দিন ভোগান্তির পর স্বস্তি ফিরছে সাধারন মানুষর মাঝে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী প্রকৌশলী মোঃ আরিফুল ইসলাম বলেন, আমাদের উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তার হোসেন শাহীন স্যারের আন্তরিক প্রচেষ্টায় উক্ত সমস্যাটি সমাধান হয়েছে। সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ মোফাজ্জল হায়দার বলেন, শিল্পমন্ত্রী মহোদয়ের নির্দেশনা ও উপজেলা নির্বাহী অফিসারের একান্ত প্রচেষ্টার কারনে বিষয়টি সমাধান হয়েছে।

আগামী ২-৩ দিনের মধ্যে কাজ শুরু হবে এবং ৮-১০ দিনের মধ্যে কাজ শেষ হবে। এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তার হোসেন শাহীন বলেন ,সরকারের কোনো উন্নয়ন কাজই কোনো ব্যাক্তি বিশেষের কারনে পড়ে থাকবেনা। সালিসি বৈঠকের মাধ্যমে বিষয় মীমাংসা করা হয়। দ্রুত সময়ের মধ্যে উক্ত রাস্তার কাজ শেষ হবে আশা করি ।

স্বাধীনবাংলা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ