বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৬:৫৫ পূর্বাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

বেলাবতে  প্রধানমন্ত্রীর উপহার পেলো ৪ হাজার পরিবার

বেলাব প্রতিনিধিঃ

নরসিংদীর বেলাব উপজেলায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার পাচ্ছেন ৪ হাজার গরীব ও অসহায় পরিবার। ২৯ এপ্রিল ২০২১ ইং রোজ বৃহস্পতিবার  সকালে  উপজেলার ৮ টি ইউনিয়নে গরিব ও অসহায় পরিবারের মাঝে এ উপহারের অর্থ বিতরণ উদ্ভোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তার হোসেন শাহীন । এ সময় উপস্থিত বেলাব সদর,  আমলাব, নারায়নপুর, বাজনাব, পাটুলী  বিন্নাবাইদ, সররাবাদ, চর উজিলাব ইউপি চেয়ারম্যান বৃন্দ।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তার হোসেন শাহীন  জানান, প্রধানমন্ত্রীর উপহার উপজেলার ৮ টি ইউনিয়নের ৪ হাজার পরিবারের মাঝে  ৫০০ টাকা করে মোট ২০ লাখ  হাজার টাকা প্রদান করা হবে।  জি.আর ক্যাশের আওতায় প্রত্যেক ইউনিয়নে ২ লাখ ৫০ হাজার টাকা  বিতরন করা হবে । প্রতিটি ইউনিয়নে মনিটরিং টিম করে উপহারের অর্থ যথাযথ বণ্টন ও তদারকি করা হচ্ছে।

স্বাধীনবাংলা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ