শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৯:২২ পূর্বাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

ভাঙ্গা পৌর আ’লীগের সাংগঠনিক মাসুদ মিয়া আর নেই

এসআই শাকিল, ভাঙ্গা (ফরিদপুর) :

ফরিদপুরের ভাঙ্গা পৌর আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও অবসর প্রাপ্ত আরমি সার্জেন্ট মাসুদ মিয়া আর নেই।  শনিবার সন্ধ্যায় হটাৎ তার হৃদযন্ত্রক্রিয়া বন্ধ হয়ে গেলে তিনি ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহী… রাজিউন) রবিবার সকালে উপজেলার পুর্ব শদরদী বাস্তখোলা গ্রামের বাড়ির ঈদগাহ মাঠে জানাজা শেষে পারিবারিক কবর স্থানে তার লাশ দাফন করা হয়। তার বয়স হয়েছিলো ৫৯ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

জানাজায় অংশগ্রহন করেন, কেন্দ্রীয় আ’লীগের স্বাস্থ্য বিষয়ক উপ-কমিটির সদস্য ও বিশিষ্ট শিল্পপতি তসলিম হাসান, ভাঙ্গা উপজেলা আ’লীগের (ভারপ্রাপ্ত) সাধারন সম্পাদক আকরামুজ্জামান রাজা, সাংগঠনিক সম্পাদক শরিফুজ্জামান, হাজী মোঃ সোবাহান মুন্সি, পৌর আলীগের সাধারন সম্পাদক ও ভাঙ্গা বাজার বনিক সমিতির সভাপতি শহিদুল হক মিরু মুন্সি, কাজী জাফর উল্লাহ’র রাজনৈতিক সচিব এনামুল হক অপু, ভাঙ্গা মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ রেজাউল করিম খোকন, পূর্ব শদরদী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাউসার মাতুব্বর, ভাঙ্গা সমকাল সুহৃদ সভাপতি অধ্যাপক মিজানুর রহমান, কাউন্সিলর শেখ মোঃ সৈয়দ আলী, উপজেলা ও পৌর যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ ও সাংবাদিক প্রমুখ।

মাসুদ মিয়ার মৃত্যুতে এক শোক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন, আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ, কেন্দ্রীয় আ’লীগের অর্থ ও পরিকল্পনা উপ-কমিটির সদস্য এম হক বাবু, পৌর আ’লীগের সভাপতি ও ভাঙ্গা পৌরসভার মেয়র আবু ফয়েজ মোঃ রেজা। আগামী ২৫ মে মঙ্গলবার বাদ যহুর মাসুদ মিয়ার পারিবারিক বাসস্থান, স্থানীয় মাদ্রাসা ও এতিম খানায় তার রুহের মাগফিরাত কামনায় এক বিশেষ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

 

সাইফুল ইসলাম শাকিল – ভাঙ্গা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ