বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১১:৩০ অপরাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

মঠবাড়িয়ায় মেয়াদোতীর্ণ ঔষধ রাখায় এক দোকানিকে ১৫ হাজার টাকা অর্থদন্ড

মঠবাড়িয়ায় মেয়াদোতীর্ণ ঔষধ রাখায় এক দোকানিকে ১৫ হাজার টাকা অর্থদন্ড

স্বাধীনবাংলা,পিরোজপুর  প্রতিনিধিঃ

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় মেয়াদোতীর্ণ ও অনুমোদনবিহীন ঔষধ সংরক্ষণের দায়ে হাওলাদার ফার্মেসিকে নামে এক ব্যবসা প্রতিষ্ঠানে ১৫ হাজার টাকা অর্থদন্ড করা হয়েছে। মঙ্গলবার  দুপুরে উপজেলার হাসপাতাল রোড ও কে এম লতিফ মেডিসিন মার্কেটে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে এ জরিমানা আদায় করা হয়। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী মেজিস্ট্রেট সাখাওয়াত জামিল সৈকত ভ্রাম্যমাণ আদালতের বিচারক হিসেবে এ অর্থদন্ডাদেশ দেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী মেজিস্ট্রেট সাখাওয়াত জামিল সৈকত জানান, কে এম লতিফ মেডিসিন মার্কেটে হাওলাদার ফার্মেসিতে মেয়াদউত্তীর্ণ ঔষধ ও নবায়নকৃত লাইসেন্স না থাকায় ড্রাগ সুপার পিরোজপুর ভ্রাম্যমাণ আদালতে লিখিত অভিযোগ দায়ের করেন।

উক্ত অভিযোগ আমলে নিয়ে ‘ড্রাগ অ্যাক্ট আইন ১৯৪০এর ২৭ধারায় ১৫ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে। এ সময়ে মঠবাড়ীয়া থানা পুলিশ সার্বিক সহযোগিতা করেন। আমাদের অভিযান অব্যহত থাকবে।

 

এসবিএন/ সাঈদ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ