শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৮:২০ পূর্বাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

মহানবীকে (সাঃ)নিয়ে কটূক্তির প্রতিবাদে খুলনার চুকনগরে  বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্টিত

মহানবীকে (সাঃ)নিয়ে কটূক্তির প্রতিবাদে খুলনার চুকনগরে  বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্টিত

স্বাধীনবাংলা, ডুমুরিয়া (খু্লনা) প্রতিনিধিঃ

ভারতের ক্ষমতাসীন দল বিজেপির দু’জন নেতা মহানবী হযরত মুহাম্মদ (সাঃ)ও তার স্ত্রী হযরত আয়েশা (রাঃ) সম্পর্কে বিতর্কিত মন্তব্য করার প্রতিবাদে  খুলনা ডুমুরিয়ার চুকনগর ইমাম পরিষদ ও ,রাসুল প্রেমী তওহিদী জনতার উদ্যোগে এক বিক্ষোভ সমাবেশ  অনুষ্ঠিত হয়েছে।

আজ স্থানীয় সময় ৩টায়, বিক্ষোভ মিছিল  চুকনগর বাসষ্টান্ড  হতে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে চুকনগর বাসষ্টান্ড চত্তরে বিক্ষোভ সমাবেশ  অনুষ্ঠিত হয়। এসময় রোস্তমপুর মহিলা মাদ্রাসার মোহাতামিম আবু সাঈদ’র সভাপতিত্বে,বক্তব্য রাখেন, সরদার দৌলত হোসেন, চুকনগর স্টান্ড মসজিদের ইমাম ও খতিব ইউছুফ আজাদী প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে  অংশগ্রহনকারী বক্তারা বলেন, বিশ্ব নবীর অপমান সইবে নারে মুসলমান, ভারতের এই বিজেপি হিন্দুত্ববাদী সরকার এবং তাদের নেতৃবৃন্দ প্রায়শই মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে কটূক্তি করে এবং মুসলিমদের অবমাননা করে কথা বলে এর তীব্র নিন্দাজ্ঞাপন করেন।

পৃথিবীর সকল মুসলিমদের আহবান জানাই তারা যেন ভারতসহ যে রাষ্ট্রই এমন আচরণ করবে তাদের প্রতি কঠোর ব্যবস্থা গ্রহণ করে। বিশ্ব মুসলিম এক হয়ে তারা যেন সকল অশান্তি সৃষ্টিকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়ায়।

বক্তারা আরও বলেন, ভারতের সরকার দলীয় নেতারা প্রত্যক্ষ ও উদ্দশ্য প্রনোদিতভাবে ইসলামকে অবমাননা করে রাসুল (সাঃ)-কে নিয়ে কটুক্তি করেছে। এর প্রতিবাদে আজ আমরা এখানে সমবেত হয়েছি। শুধু ভারতে নয়, বিশ্বের অনেকগুলো দেশে এ ধরনের কর্মকাণ্ড বেড়ে গেছে। আমরা সেই সব ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানাই।

 

এসবিএন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ