সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৬:৫৩ অপরাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

মহানবী (সাঃ) কে কটুক্তি করার প্রতিবাদে ডুমুরিয়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ

রাশিদুজ্জামান সরদার, ডুমুরিয়া (খু্লনা) প্রতিনিধিঃ

ভারতের ক্ষমতাসীন দল বিজেপির দুজন নেতা মহানবী হযরত মুহাম্মদ (সা.)-কে নিয়ে কটূক্তি করার প্রতিবাদে খুলনার ডুমুরিয়া বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে স্থানীয় তৌহিদী জনতা।

শুক্রবার ডুমুরিয়া বাসষ্টাড চত্বরে বিক্ষোভ মিছিলে, উপজেলার সর্বস্তরের প্রায় পাঁচ হাজার ধর্মপ্রাণ মুসলিম অংশগ্রহণ করেন। এ সময় ‘রাসূল (সা.)-এর ভালোবাসা, আমাদের ঈমান’, ‘রাসূলের অপমানে যদি না কাঁদে তোর মন; মুসলিম নয় মুনাফিক তুই রাসূলের দুশমন’, ‘সবাই মিলাই হাতে হাত, মোরা রাসূলের উম্মাত’সহ বিভিন্ন প্ল্যাকার্ড প্রদর্শন করে তারা।

পরে মিছিলটি উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা জামে মসজিদে এসে শেষ হয়। সাজিয়াড়া শামসুল উলুম মাদ্রাসার মুহতামিম মাওলানা মোস্তাক আহমেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রধান আলোচক ইমাম পরিষদের সভাপতি মাওলানা আব্দুর রহমান,হযরত মাওলানা মুফতি আব্দুল কালাম আজাদ, এস এম জাহাঙ্গীর আলম,মাওলানা আজহারুল ইসলাম, মাওলানা আব্দুল গাফফার আব্দুস সালাম মাওলানা ইউসুফ আলী তৌফিকুর রহমান মুফতি আবু সাঈদ আল মাহমুদ।

সমাবেশে বক্তারা বলেন, সম্প্রতি ভারতের একটি টেলিভিশন বিতর্কে বিজেপির দুইজন নেতা শুধু বিশ্ব নবীকেই নয়, সারা বিশ্বের প্রায় ২০০ কোটি মুসলিমকে আঘাত করেছে। যে নবীকে আমরা জীবনের চাইতেও বেশি ভালোবাসি তাকে ও উম্মুল মুমিনিন আয়েশা (রা.) নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য আমরা সহ্য করতে পারি না। সর্বকালের সর্বশ্রেষ্ঠ মহামানব হযরত মুহাম্মদ (সা.)। যার চরিত্রের সার্টিফিকেট স্বয়ং আল্লাহ দিয়েছেন। তাকে নিয়ে কোনো কটূক্তি করা হলে মুসলমানরা ঘরে বসে থাকবে না।

এ সময় বক্তারা মহানবী (সা.)-কে অবমাননাকারী বিজিপির ওই দুই নেতা নুপুর শর্মা ও নবীন জিন্দালের ফাঁসি দাবি জানান। প্রতিবাদ সমাবেশ শেষে বিজিপি’র মুখপাত্র নুপুর শর্মা ও মিডিয়া সেল প্রধান নবীন জীন্দালের কুশপুত্তলি দাহ করা হয়।

 

এসবিএন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ