সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০১:২৭ অপরাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

মহামারী করোনা ভাইরাসে গত ২৪ ঘন্টায় নতুন মৃত্যু ৪৫

স্বাধীনবাংলা, ডেস্ক নিউজঃ

মহামারী অদৃশ্য করোনা ভাইরাসে গত ২৪ ঘন্টায় আক্রান্ত হয়ে দেশে আরো ৪৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে করোনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১১ হাজার ৮৭৮ জনে। এছাড়া গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত  হয়েছেন আরো ১ হাজার ২৮৫ জন। এ নিয়ে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা হলো সাত লাখ ৭২ হাজার ১২৭। শনিবার বিকালে সংবাদমাধ্যমে বিজ্ঞপ্তি পাঠিয়ে স্বাস্থ্য অধিদপ্তরের পক্ষ থেকে দেশে করোনাভাইরাস পরিস্থিতির এই সবশেষ তথ্য জানানো হয়।

দেশে গত বছরের ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। এর ১০ দিন পর ১৮ মার্চ প্রথম মৃত্যুর খবর আসে। কয়েক মাস সংক্রমণ ও মৃত্যুর হার ঊর্ধ্বগতিতে থাকার পর অনেকটা নিয়ন্ত্রণে চলে আসে।

উল্লেখ্য, চলতি বছরের শুরুতে করোনাভাইরাসের প্রকোপ অনেকটা নিয়ন্ত্রণে থাকলেও মার্চ মাস থেকে তা বাড়তে থাকে। গত ১৬ এপ্রিল মৃত্যু একশো ছাড়ায়। সেদিন ও তার পরদিন ১৭ এপ্রিল ১০১ করে মৃত্যু হয় করোনায়। ১৮ এপ্রিল ১০২ জন ও ১৯ এপ্রিল ১১২ জন মারা যান, যা একদিনে সর্বোচ্চ। এরপর থেকে করোনায় শনাক্ত ও মৃতের সংখ্যা কমতে থাকে। গতকাল মৃতের সংখ্যা ৩৭ জনে নেমে আসলেও আজ সেই সংখ্যা বেড়ে ৪৫ হয়েছে।

shadhinbanglatv

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ