বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১১:৩৩ অপরাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

মহাসড়কে যানজট নিরসনে খর্নিয়া হাইওয়ে পুলিশের উচ্ছেদ অভিযান

মহাসড়কে যানজট নিরসনে খর্নিয়া হাইওয়ে পুলিশের উচ্ছেদ অভিযান

স্বাধীনবাংলা, ডুমুরিয়া (খু্লনা) প্রতিনিধিঃ

সাতক্ষিরা মহাসড়কে যানজট নিরসন ও যত্রতত্র দূর্ঘটনা প্রতিরোধে ফিটনেস বিহীন গাড়ি, ও সরকারের নিষিদ্ধ ঘোষিত অটোরিক্স, ইজিবাইক এর বিরুদ্ধে অভিযান পরিচালনা করেছেন খর্নিয়া চুকনগর হাইওয়ে থানা পুলিশ।

সহযোগিতায় ছিলেন জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই ডুমুরিয়া উপজেলা শাখার কর্মীবৃন্দ। রবিবার (১৯জুন) সকালে খুলনা-সাতক্ষীরা মহাসড়কে ডুমুরিয়া হাসপাতাল মোড়, কালিবাড়ি, বাস স্ট্যান্ড , উপজেলা চত্বর সহ মহাসড়কের ফুটপাত দখল করে বিভিন্ন স্থানে অবৈধ ভাবে গড়ে উঠা স্থাপনা উচ্ছেদ, জরিমানা এবং মামলা দায়ের করেন খর্নিয়া হাইওয়ে থানা পুলিশ।

স্থানীয়রা দীর্ঘদিন ধরে গড়ে উঠা অবৈধ স্থাপনা উচেছদে খর্নিয়া হাইওয় পুলিশ এবং নিরাপদ সড়ক চাই ডুমুরিয়া উপজেলা শাখা’কে সাধুবাদ জানান।

খর্নিয়া হাইওয়ে থানার পরিদর্শক মেহেদী হাসান স্বাধীনবাংলা টেলিভিশনকে  জানান, মহাসড়কে যানজট নিয়ন্ত্রণ, ও দূর্ঘটনা প্রতিরোধে মহাসড়কের পাশে গড়ে উঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ করার পরিকল্পনা গ্রহন করেছি। নিয়মিত ভাবে এই উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে। এছাড়াও মহাসড়কে নসিমন, করিমন, ভটভটি এবং ফিটনেস বিহীন গাড়ি কোন ভাবেই মহাসড়কে চলতে দেওয়া হবেনা।

নিসচা ডুমুরিয়া উপজেলা শাখা সভাপতি খান মহিদুল ইসলাম বলেন, সড়ক দুর্ঘটনা রোধে সড়কে শৃঙ্খলা ফেরাতে নিরাপদ সড়ক চাই সংগঠন দেশব্যাপী প্রতিনিয়ত জনসচেতনতা ও প্রচারণামূলক কার্যক্রম পরিচালনা করছেন। সড়কে শৃঙ্খলা ফেরাতে প্রশাসনের পাশে নিসচা কর্মী সব সময় থাকবে।

অভিযান পরিচালনায় উপস্থিত ছিলেন খর্নিয়া হাইওয়ে ওসি মেহেদী হাসান,এ এসআই শহিদুল ইসলাম, সঙ্গীয় ফোর্স আল মামুন, ডুমুরিয়া উপজেলা শাখা সভাপতি খান মহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক নাজমুল হোসেন বকুল প্রমুখ।

 

এসবিএন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ