বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১০:০৮ অপরাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

মাগুরার সন্তান বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান

মাগুরা জেলা প্রতিনিধি:

বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যানের দায়িত্ব পেয়েছেন মাগুরার কৃতি সন্তান মাগুরা-১ আসনের সাবেক সংসদ সদস্য মেজর জেনারেল (অব) এটিএম আবদুল ওয়াহ্হাব। মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে গত ২৮ এপ্রিল সরকারের বেসরকারি স্বাস্থ্য ব্যবস্থাপনা-১ শাখার উপসচিব উম্মে হাবিবা স্বাক্ষরিত প্রজ্ঞাপনের মাধ্যমে এই নিয়োগের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

দি রেড ক্রিসেন্ট সোসাইটি অর্ডার-১৯৭৩ এর আর্টিকেল ১০(১) এ প্রদত্ত ক্ষমতাবলে মহামান্য রাষ্ট্রপতি ও বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির প্রেসিডেন্ট কর্তৃক আগামি ৩ বছরের জন্যে এই নিয়োগ প্রদান করা হয়েছে বলে ওই আদেশ থেকে জানা গেছে। উল্লেখ্য, মাগুরা-১ আসন থেকে পরপর চারবার নির্বাচিত সংসদ সদস্য ডাক্তার প্রফেসর সিরাজুল আকবর ২০০৯ সাল থেকে পরপর দুই মেয়াদে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। ২০১৫ সনের ৯ মার্চ তার মৃত্যুর পর মেজর জেনারেল এটিএম আবদুল ওয়াহ্হাব মাগুরা-১ আসন থেকে উপ-নির্বাচনে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন। আর এবার বাংলাদেশ রেডক্রিসেন্টের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পেলেন তিনি।

মাগুরা-১ আসনের সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব) এটিএম আবদুল ওয়াহ্হাব বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান মনোনীত হওয়ায় মাগুরা জেলা আওয়ামীলীগ, জাসদ, ,বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি, মাগুরা জেলা ইউনিটসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে অভিভন্দন জানানো হয়েছে।

স্বাধীনবাংলা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ