সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৬:৪৫ অপরাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

মাগুরায় ২৯৬ বোতল ফেন্সিডিলসহ  মাদক ব্যবসায়ী গ্রেফতার

কাজী রুবায়েত ইসলাম, খুলনাঃ

র‌্যাব-৬, তার প্রতিষ্ঠাকাল থেকেই চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনী, ছিনতাইকারী, অপহরণকারী, মানব পাচারকারী, প্রতারকচক্র গ্রেফতার, অবৈধ অস্ত্র গোলাবারুদ উদ্ধার এবং মাদক কারবারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের মাধ্যমে দৃষ্টান্ত স্থাপন করে জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করে আসছে।  এরই ধারাবাহিকতায় ২৩ জানুয়ারি ২০২২ তারিখ র‌্যাব-৬, (ঝিনাইদহ ক্যাম্প) এর একটি চৌকস আভিযানিক দল গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারে যে, মাদকসহ একটি প্রাইভেটকার যশোর হইতে ফরিদপুর যাবে।

প্রাপ্ত সংবাদের সত্যতা যাচাই ও আইনানুগ ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দলটি একই তারিখ ১৩.৩০ ঘটিকার সময় মাগুরা জেলার সদর থানাধীন টেক্সটাইল মিলগেট এর সামনে যশোর টু মাগুরাগামী মহাসড়ক এর উপর চেকপোষ্ট স্থাপন করে একটি প্রাইভেটকার হতে আসামী ১। মোঃ হামিদুল ইসলাম (৪২)(চালক), পিতা-আমির হামজা, মাতা-মোছাঃ কুলছন বেগম, সাং-আকন্দবাড়ীয়া, থানা-চুয়াডাঙ্গা সদর, জেলা-চুয়াডাঙ্গাকে গ্রেফতার করে।

এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে ২৯৬ (দুইশত ছিয়ানব্বই) বোতল ফেন্সিডিল, ০১টি প্রাইভেটকার, ০১টি মোবাইলফোন, ০২টি সিমকার্ড এবং নগদ-৬,০০০/-টাকা উদ্ধারপূর্বক জব্দ করে।

গ্রেফতারকৃত আসামী ও জব্দকৃত আলামত মাগুরা জেলার সদর থানায় হস্তান্তর করতঃ আসামীর বিরুদ্ধে  মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে।

 

এসবিএন/কারুই


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ