বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৭:১০ পূর্বাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

মাদকবিরোধী অভিযানে মাদক সম্রাজ্ঞী শিপরা ইয়াবা সহ গ্রেফতার

মোঃ মামুনুর রহমান,  দামুড়হুদা প্রতিনিধিঃ

চুয়াডাঙ্গা শহরের অর্ধশতাধিক মামলার আসামি ‘মাদক সম্রাজ্ঞী’ শিপরা বেগম(৬০) ও একাধিক মাদক মামলার আসামি ছেলে শুকুর আলী অদ্য ডিবি কর্তৃক গ্রেফতার হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনাকালে সুযোগ্য পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম এঁর তথ্য ও নির্দেশনার ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা, চুয়াডাঙ্গা’র অফিসার ইনচার্জ মোঃ মাহাব্বুর রহমান এর নেতৃত্বে ডিবির চৌকস টিম চুয়াডাঙ্গা পৌরসভাধীন বুজরুক গড়গড়ি বুদ্ধিমান পাড়াস্থ মাদক সম্রাজ্ঞী খ্যাত শিপরা বেগম এর বাড়িতে অভিযান চালিয়ে বিপুল পরিমানে মরণনেশা ইয়াবা, মদ ও গাঁজা এবং প্রায় অর্ধলক্ষ মাদক বিক্রয়ের নগদ টাকা উদ্ধার হয়েছে। গ্রেফতার হয়েছে মাদক সম্রাজ্ঞী শিপরা ও তার ছেলে একাধিক মাদক মামলার আসামি ছেলে শুকুর আলী। তল্লাশি চালিয়ে তাদের হেফাজত থেকে উদ্ধার হয়েছে  ১ হাজার ২৪৫ পিস ইয়াবা, ৫০০ গ্রাম গাঁজা ও মাদক বিক্রয়ের নগদ ৪২ হাজার ৪৬০ টাকা।

মাদক সম্রাজ্ঞী  ৬০ বছরের শিপরার নামে অর্ধশতাধিক মাদক মামলা আছে। এলাকার কিশোর গ্যাং নিয়ন্ত্রণের অভিযোগ আছে তার বিরুদ্ধে। এলাকায় পরিচিতি পান মাদক সম্রাজ্ঞী হিসেবে। ইতোপূর্বে শতাধিকবার গ্রেফতার হয় শিপরা। বিভিন্ন মেয়াদে সাজাও হয় চার মামলায়। জামিনে বের হয়ে প্রতিবারই মাদকের কারবার চালিয়ে গেছেন। তার স্বামী বাবুলও ছিলেন একাধিক মাদক মামলার আসামি। সে মারা যায় ২০১৫ সালে। শিপরা বেগমের ছেলে শুকুর আলী পাঁচ মামলার আসামি। ২০১৫ সালে একটি মামলায় ৩২ বছরের সাজাও হয় তার। আসামীদের ০২.০১.২০২২ খ্রিঃ বেলা ১৩:১০ ঘটিকার সময় নিজ বাড়ি থেকে উক্ত মাদকদ্রব্য সহ গ্রেফতার করা হয়।

জেলা গোয়েন্দা শাখায় কর্মরত এসআই সোহেল রানা বাদী হয়ে চুয়াডাঙ্গা সদর থানায় গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় নিয়মিত মামলা দায়ের করেছেন।

 

এসবিএন/ মার


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ