সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৬:০১ অপরাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

মানিকগঞ্জে ফুটবল খেলার মাঠে বজ্রাঘাতে ১৯ জন দর্শক আহত

মানিকগঞ্জে ফুটবল খেলার মাঠে বজ্রাঘাতে ১৯ জন দর্শক আহত

স্বাধীনবাংলা, মানিকগঞ্জ প্রতিনিধিঃ

মানিকগঞ্জে ফুটবল খেলার মাঠে বজ্রাঘাতে ১৯ জন দর্শক আহত হয়েছেন। শুক্রবার (১৫ জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে সদর উপজেলা জাগীর ইউনিয়ন পরিষদ মাঠে এ ঘটনা ঘটে। ইউসুফ আলী গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয় ওই মাঠে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, বজ্রাঘাতে আহতদের মধ্যে ১৮ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরা হলেন- আবদুল লতিফ (৬০), ইসমাইল হোসেন (১৫), আলমগীর হোসেন (৫০), আরিফ হোসেন (২৯), ওয়াসিম হোসেন (২০), আজিজুল হাকিম (৩৫), মোখলেছ মিয়া (৬২), আবদুর রাজ্জাক (৫০), শামীম হোসেন (৩৫), ফাহিম হোসেন (১৭), জাহিদুল ইসলাম (৪০), সজীব মিয়া (২০), রাজিব হোসেন (২০), ফারুক হোসেন (৩০), শিবু মিয়া (২০), বিপ্লব মিয়া (২০), লুৎফর রহমান (৩৫) এবং রইজ উদ্দিন (১৮)। তাদের বাড়ি জেলা সদর, সাটুরিয়া ও সিঙ্গাইর উপজেলার বিভিন্ন গ্রামে। আহত অবস্থায় তাদের জেলা সদরের ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ছাড়া বাদশা মিয়া (৪৫) হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

জাগীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন বলেন, জাগীর ইউনিয়ন পরিষদের মাঠে তার বাবার নামে ইউসুফ আলী গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়। শুক্রবার খেলা শুরুর আগেই ঢাকা-আরিচা মহাসড়কের মাঠের পাশে গাছের ওপর বজ্রপাতের ঘটনা ঘটে। এতে বজ্রাঘাতের ঝলসানো আগুনে ও গাছের ডাল পড়ে বেশ কয়েকজন দর্শক আহত হয়। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানোর পর খেলা শুরু করা হয়।

মানিকগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. সৈয়দা শামীমা আক্তার জানান বজ্রপাতে আহত ব্যক্তিদের মধ্যে তিনজনের শরীরের সামান্য অংশ ঝলসে গেছে। বাকিরা মোটামুটি সুস্থ্ রয়েছেন।

 

এসবিএন / এউরি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ