বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৫:৪১ পূর্বাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

রাজশাহীতে বৃদ্ধ হত্যায় যুবকের মৃত্যুদণ্ড

স্বাধীনবাংলা, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :

রাজশাহীর চারঘাটে মানসুর রহমান নামে এক বৃদ্ধকে গলা কেটে হত্যা মামলায় রোমান হোসেন সেতু (৩০) নামে এক যুবককে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে ইমনুল আকাওয়াদ শাওন নামের আরেক জনকে প্রদান করা হয়েছে বেকসুর খালাস। বৃহস্পতিবার (২১ জুলাই) দুপুরে রাজশাহীর দ্রুত বিচার ট্রাইব্যুনাল আদালতের বিচারক অনুপ কুমার এ রায় ঘোষনা করেন।

আদালত সূত্রে জানা গেছে, ২০২০ সালের ১৩ ডিসেম্বর রাতে চারঘাটের শলুয়া ইউনিয়নের দৌলতপুর গ্রামে বৃদ্ধ মানসুর রহমানের বাড়িতে চুরি করতে যান একই এলাকার রোমান হোসেন সেতু। নিজ বাড়িতে একা থাকা অবস্থায় মানসুর রহমান বাঁধা দিলে তাকে গলা কেটে হত্যা করে পালিয়ে যায় ওই যুবক। হত্যার ঘটনায় পরদিন নিহতের ছেলে বাদী হয়ে থানায় মামলা করলে পুলিশ রোমান হোসেন সেতু ও ইমনুল আকাওয়াদ শাওনকে গ্রেপ্তার করে।

পরে তাদের আদালতে তোলা হলে ১৬৪ ধারায় স্বীকারোক্তমূলক জবানবন্দি প্রদান করে সেতু। এছাড়া পুলিশ তদন্ত শেষে আদালতে চার্জশিট জমা দেয়। শুনানি, স্বাক্ষী ও যুক্তিতর্ক শেষে আদালত সেতুকে মৃত্যুদন্ড ও শাওনকে খালাস প্রদান করেন। রায় ঘোষনকালে দন্ডপ্রাপ্ত সেতু উপস্থিত থাকলেও আদালতে অনুপস্থিত ছিলেন খালাস পাওয়া শাওন।

 

স্বাধীনবাংলা/ সালাম তালুকদার

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ