শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৯:২৭ পূর্বাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

রোজিনা ইসলামের  নিঃশর্তে মুক্তির দাবীতে চিতলমারীতে মানববন্ধন

চিতলমারী (বাগেরহাট) প্রতিনিধি

প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামকে গ্রেফতারের প্রতিবাদে সারা দেশ বিক্ষোভে উত্তাল। পালিত হচ্ছে বিক্ষোভ, মানববন্ধন কর্মসূচি। সারা দেশের সাংবাদিক সমাজ আজ এককাতারে সামিল হয়ে জানাচ্ছে প্রতিবাদ।

বাগেরহাটের চিতলমারী উপজেলায় প্রথম আলোর সাংবাদিক হেনস্ত,,নির্যাতন,মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে মানব বন্ধন করে চিতলমারী উপজেলায় কর্মরত সাংবাদিক বৃন্দ। উপজেলা পরিষদ মিলনায়তন চত্ত্বরে পালিত হয় এ মানববন্ধন কর্মসূচি।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক তাওহিদুর রহমান বাবু  বলেন,সাংবাদিকদের বার বার কেন হেনস্ত হতে হচ্ছে? প্রশাসন কেন সাংবাদিকদের উপর হামলা করে? সাংবাদিকরা সত্য প্রকাশ করে, বিচার কাজ পরিচালনা করতে প্রশাসনকে সাহায্য করে। সাংবাদিকের উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জানেন না কোথায় কোথায় দূর্নীতি, অনিয়ম হয়, তা সাংবাদিকরা প্রকাশ করেন। যে খানে করোনার সময় সাংবাদিকদের সাহায্য করেছেন প্রধানমন্ত্রী, সেখানে উপসচিব হামলা করেছে।

মানব বন্ধনে উপস্থিত ছিলেন সাংবাদিক কমরেড পঙ্কজ রায়, সাবেক সভাপতি পঙ্কজ মন্ডল, সাবেক সভাপতি এ এস এ সাগর, সাফায়েত হোসেন সাফা, সাবেক সাধারন সম্পাদক শেখর ভক্ত, সাংগঠনিক সম্পাদক দেবাশীষ বিশ্বাস, টিটব রায়, দেশের কন্ঠ উপজেলা ও কলম কথা জেলা প্রতিনিধি অলোক কুমার, থানা প্রশাসন, ডিএস বি এস আই জাভেদ সহ স্থানীয় সুশীল সমাজের প্রতিনিধিরা।

 

স্বাধীনবাংলা – চিতলমারী

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ