শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৮:০৬ পূর্বাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

লকডাউনের ঘোষণায় রাজধানীর মদের দোকানগুলোতে লম্বা লাইন

আন্তর্জাতিক খবরঃ

কভিড -১৯ আক্রান্ত উদ্ধোমুখী হওয়ায় মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল লকডাউনের ঘোষণা দিতেই লম্বা লাইন শুরু হয়েছে রাজধানীর মদের দোকানগুলোতে। দোকানে রয়েছে র্দীঘ লাইন। এমনকি দোকান ছেড়ে বাইরে চলে এসেছে লাইন। আর যারা লাইন ধরেছেন, তাদের কারো মুখেই কোনো মাস্ক নেই। নেই সামাজিক দূরত্ব বজায় রাখার চিহ্ন। লকডাউন শুরু আগেই যে যতটা পারে মদ সংগ্রহের জন্য হামলে পড়েছেন। খবর ইন্ডিয়াটিভি, এই সময়ের।

ভারতে সুনামির মতো আছড়ে পড়েছে করোনার দ্বিতীয় ঢেউ। প্রতিটি রাজ্যেই হু হু করে বাড়ছে সংক্রমিতের সংখ্যা। একই সঙ্গে মৃত্যুর মিছিলও। এ অবস্থায় হাসপাতালগুলোকে সচল রাখতে এবং পরিস্থিতি কিছুটা হলেও সামাল দিতে রাজ্য সরকার এই ব্যবস্থা নিয়েছে। তবে মদের দোকানগুলোতে উপচে পড়া ভিড় দেখে চিকিৎসকরা উদ্বিগ্ন বোধ করছেন। পরিস্থিতি এরকম চললে লকডাউনে কতটা কাজ দেবে, তা নিয়ে সন্দেহ তাদের।

Shadhinbanglatv – আফ্রাদ

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ