বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১১:১১ অপরাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

শ্রীপুরে ইয়ুথ এসেম্বলি যুবসংঘের উদ্দ্যোগে স্বাস্থ্য সচেতনতা মূলক কার্যক্রম অনুষ্ঠিত

মাগুরা জেলা প্রতিনিধি :

মাগুরার শ্রীপুর উপজেলায় করোনা প্রতিরোধ ও সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এক ঝাক তরুন যুবকদের নিয়ে গড়ে ওঠা যুব সংগঠন ‘ইয়ুথ এসেম্বলি’ মাগুরা জেলা ইউনিটের পক্ষে থেকে করোনা মহামারী প্রতিরোধে স্বাস্থ্য সচেতনতা মূলক কার্যক্রমের অংশ হিসেবে বিনামূল্যে  মাস্ক বিতরন করা হয়েছে। আজ সকাল ১১ টায় শ্রীপুর উপজেলা শহরের ওহাব মার্কেটের সামনে শ্রীপুর-মাগুরা সড়কে এই মাস্ক বিতরন কার্যক্রম অনুষ্ঠিত হয়। শ্রীপুর ইয়ুথ এসেম্বলির আহ্বায়ক আব্দুর রশিদ মোল্যার সভাপতিত্বে মাস্ক বিতরন অনুষ্টানে অতিথি হিসাবে  উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুব নেতা কাজী জালাল উদ্দিন,  আলোকিত সামাজিক উন্নয়ন সংস্থার চেয়ারম্যান ও আলোকিত লেডিস কর্ণারের কর্ণারের প্রোপাইটার সাংবাদিক মোঃ জাহিদুল ইসলাম জুয়েল(আলোকিত জুয়েল), মাগুরা ওয়েব ফাউন্ডেশনের  প্রকল্প সমন্বয়কারী মোঃ ওসমান গণি, বিশিষ্ট সাংবাদিক ও সমাজ সেবক মোঃ সাইফুল্লাহ।

এসময় অতিথিরা সাধারণ জনগণকে মাস্ক বিতরন ও মাস্ক পরতে উদ্বুদ্ধ করেন। এছাড়াও উপস্থিত ছিলেন,  শ্রীপুর ইয়ুথ এসেম্বলির যুগ্ন আহ্বায়ক মোঃ রাকিবুল ইসলাম, আহ্বায়ক কমিটির সদস্য মিতালী সুলতানা ও মোছাঃ শামীমা সুলতানা। সাধারন সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন করোনাকালীন স্বেচ্ছাসেবক হিসাবে বিশেষ অবদান রাখায় আলোকিত সম্মাননা প্রাপ্ত স্বেচ্ছাসেবক মোঃ আল-আমিন গাজী, মোঃ শাহিন বিশ্বাস, রুমন হোসেন,হৃদয় মোল্যাসহ ইয়ুথ এসেম্বলির সদস্যবৃন্দ। মাস্ক বিতরন অনুষ্ঠান সম্পর্কে উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী জালাল উদ্দিন বলেন, করোনা মহামারীতে আমাদের সচেতনতা বৃদ্ধি খুবই জরুরি। সচেতনা বৃদ্ধির জন্য আজকে ইয়ুথ এসেম্বলির পক্ষ থেকে বিনামূল্যে যে মাস্ক বিতরন করা হচ্ছে এটা সত্যিই প্রশংসনীয়। আমি তাদের সাথে থাকতে পেরে খুবই আনন্দিত, আমি এরকম সুন্দর আয়োজন করার জন্য মাগুরা ইয়ূথ এসেম্বলির সকল কোলা-কৌশুলিকে ধন্যবাদ জানাই। সকলকে মাস্ক  পড়ার অনুরোধ জানাই।

মাস্ক বিতরনের ভুয়সী প্রশংসা করে বিশিষ্ট সাংবাদিক ও সমাজ সেবক মোঃ সাইফুল্লাহ তার বক্তব্যে বলেন, ইয়ুথ এসেম্বলির পক্ষ থেকে বিনামূল্যে মাস্ক ও করোনা প্রতিরোধ সামগ্রী বিতরন করাকে সাধুবাদ জানাই। বর্তমানে ৫০  জন মানুষের মাঝেও করোনা সচেতনা লক্ষ্য করা যাচ্ছেনা।  এই অবস্থায় এরকম সুন্দর অনুষ্ঠান অবশ্যই মানুষের সচেতনা বৃদ্ধি করতে সাহায্য করবে। এছাড়াও ওয়েব ফাউন্ডেশন মাগুরা জেলা সমন্বয়কারী মোঃ ওসমান গণি বলেন, ইয়ুথ এসেম্বলি হলো যুবকদের একটি প্লাটফ্রম। এখানে সমাজের যে কোন বিষয়ে এই তরুন যুবকরা আগ্রহের সাথে অংশ গ্রহণ করে থাকে। তাদের আজকের মাস্ক বিতরন অনুষ্ঠানকে আমি সাধুবাদ জানাই। এবং এরকম সকল কার্যক্রম পরিচালনার জন্য ওয়েব ফাউন্ডেশন এর পক্ষ থেকে সব সময় তাদেরকে যে কোন পরামর্শ ও সহায়তা করা হবে।

অনুষ্ঠানের আয়োজক ইয়ুথ এসেম্বলি শ্রীপুর শাখার আহ্বায়ক আব্দুর রশিদ জানান, বর্তমান করোনার প্রভাব অনেক বেড়ে যাওয়ায় সাধারন মানুষের মাঝে আতংক বিরাজ করছে। অনেক সাধারন মানুষ এখনো মাস্ক পড়তে অনীহা প্রকাশ করে যা আমাদের স্বাস্থ্যের জন্য ব্যাপক হুমকি।  আমরা ইয়ূথ পরিবারের পক্ষ থেকে জনসচেতনতা বৃদ্ধির জন্য বিনামূল্যে মাস্ক বিতরন করছি এবং আমাদের হাতে বহুমুখী সামাজিক কার্যক্রম রয়েছে সেগুলো আমরা পর্যায়ক্রমে এগিয়ে নিবো।

shadhinbanglatv

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ