বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১১:০৫ অপরাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

সরকারি সফরে কিশোরগঞ্জ যাচ্ছেন রাষ্ট্রপতি

সরকারি সফরে কিশোরগঞ্জ যাচ্ছেন রাষ্ট্রপতি

স্বাধীনবাংলা, স্টাফ রির্পোটারঃ

আগামীকাল রবিবার রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ পাঁচ দিনের সরকারি সফরে কিশোরগঞ্জে আসছেন। এ সময় তিনি নিজের উপজেলা মিঠামইন, অষ্টগ্রাম, ইটনা ও সদরের বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিবেন। কিশোরগঞ্জের জেলা প্রশাসক মো. শামীম আলম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, রাষ্ট্রপতির সফরের সব ধরনের প্রস্তুতি শেষ হয়েছে।

রাষ্ট্রপতির সফরসূচি অনুযায়ী, রবিবার বিকেলে ঢাকা থেকে বিমান বাহিনীর হেলিকপ্টারযোগে কিশোরগঞ্জের মিঠামইনে পৌঁছাবেন। বিকেল সাড়ে ৪টায় মিঠামইনে মুক্তিযোদ্ধা আবদুল হক সরকারি কলেজ মাঠে তৃতীয় জাতীয় দুর্যোগ ব্যবস্থাপনা স্কাউট ক্যাম্পের উদ্বোধন করবেন তিনি।

সন্ধ্যা ৭টায় মিঠামইনে রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটোরিয়ামে বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য ও স্থানীয় কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন। এদিন রাত্রযাপন করবেন মিঠামইনের কামালপুরে অবস্থিত বাড়িতে।

পরদিন সোমবার বেলা ১১টায় মিঠামইনে এবং বিকেল সাড়ে ৩টায় ইটনা উপজেলায় বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করবেন রাষ্ট্রপতি। সন্ধ্যা ৭টায় ইটনায় রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটোরিয়ামে মতবিনিময় শেষে মিঠামইনে নিজ বাড়িতে রাত্র যাপন করবেন তিনি।

মঙ্গলবার বেলা ১১টায় মিঠামইনে বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন এবং বিকেল ৩টায় মিঠামইন ক্যান্টনমেন্ট পরিদর্শন করবেন। বিকেল ৫টায় যাবেন অষ্টগ্রামে। সেখানে উন্নয়নমূলক কাজ পরিদর্শন শেষে সন্ধ্যা ৭টায় মতবিনিময় রাষ্ট্রপতি আবদুল হামিদ।

বুধবার বিকেল ৩টায় কিশোরগঞ্জ সদর উপজেলায় যাবেন তিনি। এদিন বিকেল ৫টায় শেখ কামাল আইটি ট্রেনিং অ্যান্ড ইনকিউবেশন সেন্টার নির্মাণ কাজের উদ্বোধন করবেন।

এ উপলক্ষে সন্ধ্যা পৌনে ৭টায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আলোচনা সভায় অংশ নিবেন রাষ্ট্রপতি। বৃহস্পতিবার দুপুরে তার ঢাকায় ফেরার কথা রয়েছে।

 

এসবিএন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ