সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১:৪২ পূর্বাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

‘সাংবাদিক দম্পতি সাগর-রুনী হত্যাকাণ্ড সুপরিকল্পিত’ দাবি সাংবাদিক নেতাদের

স্বাধীনবাংলা, বিশেষ প্রতিনিধিঃ

রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোটারর্স ইউনিটি আয়োজিত এক প্রতিবাদ সমাবেশে সাংবাদিক নেতারা বলেন, সাংবাদিক দম্পতি সাগর-রুনী হত্যাকাণ্ড সুপরিকল্পিত বলে দাবি তুলেন।  এসময় সমাবেশ থেকে নেতারা বলেন,বার বার তদন্ত কাজ পেছানো কোনোভাবেই কাম্য নয়। এ সময় সুষ্ঠু বিচারের জন্য দ্রুত পদক্ষেপ নিতে প্রধান বিচারপতির প্রতি আহ্বান জানান তারা। সেই সাথে বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন অব্যাহত রাখারও ঘোষণা দেয় সাংবাদিক নেতারা। এর আগে, বিচারের দাবিতে তিনদিনের কর্মসূচি নেয় ঢাকা রিপোর্টার্স ইউনিটি। রবিবার, স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে স্মারকলিপি দেয়া হবে বলেও জানান তারা।

এদিকে, সাংবাদিক দম্পতি সাগর সারওয়ার ও মেহেরুন রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার তারিখ ৮২ বার পিছিয়েছে।

২০১২ সালের ১১ই ফেব্রুয়ারি রাতে ঢাকার পশ্চিম রাজাবাজারে সাংবাদিক দম্পতি মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক সাগর সারওয়ার এবং এটিএন বাংলার জ্যেষ্ঠ প্রতিবেদক মেহেরুন রুনি তাদের ভাড়া বাসায় নির্মমভাবে হত্যাকাণ্ডের শিকার হন। পরদিন ভোরে তাদের ক্ষত-বিক্ষত মরদেহ উদ্ধার করা হয়।

 

এসবিএন/এউরি

 


আপনার মতামত লিখুন :

One response to “‘সাংবাদিক দম্পতি সাগর-রুনী হত্যাকাণ্ড সুপরিকল্পিত’ দাবি সাংবাদিক নেতাদের”

  1. সজল says:

    # বিচার হওয়া জরুরী,,,,

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ