সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৭:০৪ অপরাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

সাংবাদিক রোজিনা ইসলামকে গ্রেফতারের প্রতিবাদে বেলাবতে মানববন্ধন ও প্রতিবাদ সভা

বেলাব (নরসিংদী) প্রতিনিধিঃ

দৈনিক প্রথম আলোর জ্যৈষ্ঠ সাংবাদিক রোজিনা ইমলামকে গ্রেপ্তারের প্রতিবাদে নরসিংদীর বেলাবতে  মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে বেলাব প্রেসক্লাবের প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার কর্মরত সাংবাদিকরা।

১৯ মে ২০২১ইং রোজ বুধবার বেলা ১২ টায় ঘন্টাব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে করেন। বক্তারা অবিলম্বে রোজিনা ইসলামের মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবি জানান।

বেলাব প্রেসক্লাবের সাধারণ সম্পাদক  ও এশিয়ান টিভি বেলাব উপজেলা প্রতিনিধি আশিকুল ইসলাম হানিফের  সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন বেলাব প্রেসক্লাবের সভাপতি ও সমকাল প্রতিনিধি শেখ আঃ জলিল।

চ্যানেল এস এর জেলা প্রতিনিধি মোঃ আমজাদ হোসেন। মাই টিভি বেলাব প্রতিনিধি মোঃ আমিনুল হক। ফাল্গুনী টিভি বেলাব প্রতিনিধি মকবুল হাসান রজনী। বাংলা টিভি নরসিংদী উত্তর প্রতিনিধি রুমেল আফ্রাদ রোবেল। আজকের বিজনেস বাংলাদেশ পত্রিকার বেলাব উপজেলা প্রতিনিধি মোঃ আলী হোসেন। আমাদের সময় প্রতিনিধি প্রদীপ কুমার দেবনাথ আরও  উপস্থিত ছিলেন, সকালের সময় পত্রিকার  প্রতিনিধি রমজান আলী জুয়েল। আমাদের নতুন সময় প্রতিনিধি আলমগীর পাঠান। সাংবাদিক রেজাউল আলম বিপ্লব,ফয়সাল আব্দুল্লাহ, মোঃ হানিফ সহ প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, রোজিনা ইসলাম অনুসন্ধানী সাংবাদিকতার উজ্জল মুখ। তাঁর লেখনীতে স্বাস্থ্য বিভাগসহ বিভিন্ন সরকারী দপ্তরের দুর্নীতি ও দুর্নীতিবাজ কর্মকর্তাদের মুখ উন্মোচিত হয়েছে। এতেই ক্ষিপ্ত হয়েই রোজিনাকে ৫ ঘন্টা আটকে রেখে হেনস্থা করা হয় এবং মিথ্যা মামলা দিয়ে আদালতে পাঠানো হয়। আমরা এ ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানায়। অবিলম্বে রোজিনা ইসলামকে নিঃশর্ত মুক্তি দিতে হবে, না হয় সারাদেশে একযুগে বৃহত্তর আন্দোলন গড়ে তুলা হবে।

স্বাধীনবাংলা – বেলাব


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ