সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৭:২৬ অপরাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

সাকিব-মুস্তাফিজকে রেখে ১৫ সদস্যের ওয়ানডে দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)

স্বাধীনবাংলা, খেলার খবরঃ

সাকিব-মুস্তাফিজকে রেখে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের প্রথম দুই ম্যাচের জন্য ১৫ সদস্যের ওয়ানডে দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আজ বৃহস্পতিবার (২০ মে) দুপুরে এ দল ঘোষণা করে বিসিবি। ১৫ সদস্যের ওয়ানডে দলে নতুন মুখ শরিফুল ইসলাম, বাদ পড়েছেন নাজমুল হোসেন শান্ত।

 

২২শে মে থেকে শুরু হবে বাংলাদেশ-শ্রীলঙ্কার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। সিরিজ খেলতে শীলঙ্কান ক্রিকেট দল এখন ঢাকায়। ২১শে মে নিজেদের মধ্যের দুই দলে ভাগ হয়ে সাভারের বিকেএসপিতে একটা প্রস্তুতি ম্যাচ খেলবে শ্রীলঙ্কা দল। এর পর মিরপুরে ২২, ২৫ ও ২৮শে মে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা।

বাংলাদেশ দল: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন, শেখ মেহেদী হাসান, শরিফুল ইসলাম।

 

স্বাধীনবাংলা – খেলার খবর

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ