বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৫:৫৪ পূর্বাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

সুনামগঞ্জের তাহিরপুরে বজ্রপাতে তিন শিশুর মৃত্যু, আহত ১০

সুনামগঞ্জের তাহিরপুরে বজ্রপাতে তিন শিশুর মৃত্যু, আহত ১০

স্বাধীনবাংলা, সুনামগঞ্জ প্রতিনিধিঃ

সুনামগঞ্জ উপজেলার বাদাঘাট ইউনিয়নের সুন্দর পাহাড়ি এলাকায় বৃহস্পতিবার (১৯ মে) বেলা ১১টা ৪০ মিনিটে বজ্রপাতে তিন শিশুর মৃত্যু হয়েছে। এ ছাড়া আহত হয়েছে অন্তত ১০ জন। স্থানীয় ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন। মৃত তিন শিশু হলো তাওহিদা বেগম (১১), রিপা বেগম (১২) ও আমিরুল (১১)।

স্থানীয়রা জানান, সকাল থেকে ১৫-২০ জন চিনাবাদাম তোলার কাজ করছিল। হঠাৎ প্রচণ্ড ঝড় বৃষ্টি শুরু হয়। এক পর্যায়ে আকস্মিক বজ্রপাতে ক্ষেতেই তিন শিশু মারা যায়। এ ঘটনায় আরও ১০ জন আহত হয়ে স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছে।

ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন জানান, ক্ষেত থেকে বাদাম তোলার সময় বজ্রপাতে তিন শিশু মারা গেছে। এ সময় ১০ জন আহত হন। তার ব্যক্তিগত তহবিল থেকে নিহতদের পরিবারকে নগদ ৫ হাজার টাকা ও আহতদের চিকিৎসার খরচ দেবেন তিনি।

তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো রায়হান কবীর বলেন, বজ্রপাতে যারা মারা গেছে তাদের পরিবারকে সরকারের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা করা হবে।

 

এসবিএন/সুনামগঞ্জ

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ