মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:০০ পূর্বাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

স্বাধীনতার সুর্বণজয়ন্তী উপলক্ষ্যে আওয়ামীলীগের বর্ণাঢ্য শোভাযাত্রা

স্বাধীনবাংলা, ডেস্ক নিউজঃ

স্বাধীনতার সুর্বণজয়ন্তী উপলক্ষ্যে আজ দুপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা করবে আওয়ামী লীগ। তলাবিহীন ঝুড়ির তকমাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে বাংলাদেশ এখন উন্নয়ন-সমৃদ্ধির অন্যতম দৃষ্টান্ত। সেকারণেই এবারের বিজয় শোভাযাত্রা অনেক বেশি তাৎপর্যপূর্ণ দলটির কাছে। এমন মন্তব্য করেছেন দলটির নেতারা।

বিজয়ের সুবর্ণজয়ন্তী উদযাপনে শনিবার ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যান থেকে বিজয় শোভাযাত্রা বের করবে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। এ উপলক্ষ্যে দলীয় সভাপতির ধানমণ্ডির কার্যালয়ে আয়োজন করা হয় প্রস্তুতি সভার। শাহবাগ, এলিফ্যান্ট রোড, সাইন্সল্যাব হয়ে ধানমণ্ডি ৩২ নম্বরের বঙ্গবন্ধু ভবনে গিয়ে শেষ হবে শোভাযাত্রা।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেন, আমাদের এ বিজয় শোভাযাত্রা ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যান থেকে বেলা আড়াইটায় শুরু হবে। শোভাযাত্রাটি শাহবাগ, এলিফ্যান্ট রোড, সাইন্সল্যাব, মিরপুর রোড হয়ে ধানমণ্ডি ৩২ নম্বরের বঙ্গবন্ধু ভবনে গিয়ে শেষ হবে। এজন্য সাধারণ মানুষের যানজটের যে সমস্যা হবে এরজন্য আমরা দুঃখ প্রকাশ করছি। ঢাকার জনগণকেও আমরা এই শোভাযাত্রায় অংশগ্রহণের অনুরোধ জানাচ্ছি। সাম্প্রদায়িক অপশক্তিকে চুড়ান্ত নিপাতের জন্য বার্তাও তুলে ধরা হবে এ শোভাযাত্রায়।

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, এ বিজয় র‌্যালির মাধ্যমে আমরা আমাদের অর্জনকে যেমন তুলে ধরতে চাই একইসাথে বঙ্গবন্ধুর স্বপ্নের ঠিকানা একটা উন্নত রাষ্ট্রে উন্নীত করার যে স্বপ্ন দেখেছিলেন সেই বার্তাও ছড়িয়ে দিতে চাই। স্বাধীনতার অপশক্তির চুড়ান্ত নিপাত হোক সেটিই আমাদের প্রত্যাশা।

ঐতিহাসিক এ বিজয় শোভাযাত্রায় সর্বোচ্চ জনসমাগমের আশা করছেন নেতারা। ডিবিসি নিউজ হতে নেওয়া।

 

এসবিএন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ