বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৫:২৭ পূর্বাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

হোসেনপুরে রাস্তা সংস্কারের দাবিতে মানববন্ধন

হোসেনপুর প্রতিনিধি:

কিশোরগঞ্জের হোসেনপুরে রাস্তা সংস্কারের দাবিতে এলাকাবাসী মানববন্ধন, বিক্ষোভ ও অবরোধ কর্মসূচী পালন করেছে। এর আগে রাস্তায় ধান গাছ লাগিয়েও প্রতিবাদ করে কোন সুরাহা না হওয়ায় উপজেলার গোবিন্দপুর বাসীর ব্যানারে গতকাল শনিবার(৫জুন) সকাল ১০টায় ঢাকা-নান্দাইল সড়কের গোবিন্দপুর বাজার এলাকায় এ কর্মসূচী পালন করেছেন। বাসদ (মার্কসববাদী) কিশোরগঞ্জ জেলা নেতা আলাল মিয়ার সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন,কমিটির সদস্য সচিব বিশিষ্ট ব্যবসায়ী সিরাজ উদ্দিন ডিলার, ফরিদ উদ্দিন মাসুদ, কিশোরগঞ্জ জেলা শ্রমিক কর্মচারী ফেডারেশনের সাধারণ সম্পাদক এবায়দুল ইসলাম, ব্যবসায়ী মাসুদ রানাসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। ঘন্টাব্যাপী এ সমাবেশে বক্তারা বলেন,দীর্ঘ ৬ বছর যাবত এ রাস্তাটি বেহাল অবস্থায় রয়েছে।

 

আরও পড়ুনঃ       ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনী উদ্বোধন

 

যা দিয়ে প্রতিদিন শত শত মানুষ রাজধানী ঢাকা, জেলা সদর ও উপজেলা যাতায়াত করেন। খানাখন্দের কারণে প্রায়ই দুঘর্টনার শিকার হচ্ছেন অনেকেই;যে জন্য এলাকার অনেকেই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ জন্য যারা দুঘর্টনায় ক্ষতিগ্রস্থ হয়েছেন তাদের চিকিৎসার ক্ষতিপুরণ দাবি করে অবিলম্বে রাস্তাটি সংস্কারের দাবি জানান। তারা এও বলেন প্রায় ১০কিলোমিটার রাস্তাটি খানা-খন্দের কারণে অসংখ্য গর্তের সৃষ্টি হয়ে পানি জমে থাকে যে জন্য স্কুল-কলেজ গামী ও পথচারীদের চলাচলের বাহন ও নষ্ট হচ্ছে।

জানা যায়,হোসেনপুর-ঢাকা-নান্দাইল সড়কটি চার বছর আগে ঢাকার একটি ঠিকাদারী প্রতিষ্ঠান কাজ পেয়ে বার বার উদাও হয়ে পরে। স্থানীয় উপজেলা প্রকৌশল অধিদপ্তর বার বার চিঠি দিয়ে কাজ না করায় সম্প্রতি তা বাতিল করে তাদেরকে কালো তালিকাভুক্ত করে।যে জন্য এ সড়কটি পুণ:দরপত্র আহবান করে;তা সংস্কার করা সময় সাপেক্ষ বলে কিশোরগঞ্জ জেলা অফিসের প্রকৌশলী আমিনুর রহমান জানায়।

 

shadhinbanglatv.net/ আশরাফ আহমেদ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ