শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৮:৫২ পূর্বাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

১১ দিন পর খুলে দেয়া হলো দেশের সব দোকানপাট, শপিং মল ও সব ধরনের মার্কেট

স্বাধীনবাংলা, স্টাফ রির্পোটারঃ

সারা দেশে স্বাস্থ্যবিধি মেনে সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত কেনাকাটার জন্য মার্কেট খোলা রাখার বিষয়ে নির্দেশনা দিয়ে শুক্রবার মন্ত্রিপরিষদ বিভাগ প্রজ্ঞাপন জারি করে। আজ রবিবার (২৫ এপ্রিল) তা কার্যকর হয়েছে। এতে ব্যববসায়ীরা খুশি থাকলেও সংকোচে রয়েছে অনেক সাধারন মানুষ। প্রজ্ঞাপনে বলা হয়েছে, মানুষের জীবন-জীবিকার কথা বিবেচনা করে নির্দিষ্ট সময়ের জন্য দোকানপাট খুলে দেয়ার সিদ্ধান্ত নিয়েছে সরকার। স্বাস্থ্যবিধি মানার বিষয়ে সংশ্লিষ্ট বাজার ব্যবস্থাপনা কমিটি প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।

এরই প্রেক্ষিতে রবিবার সকালেই রাজধানীর বিভিন্ন এলাকায় মার্কেট কর্তৃপক্ষ ও দোকানিরা দোকার খুলেছেন। বড় মার্কেট ও শপিংমলগুলোতে প্রধান গেটে ক্রেতাদের আটকে রেখে ভেতরে দোকানিরা পরিচ্ছন্নতার কাজ করেছেন দোকান খুলেই। তারপর আস্তে আস্তে দোকানগুলোতে আসতে থাকেন ক্রেতারা। এখনো অতটা ভিড় লক্ষ্য না করা গেলেও পরে বাড়বে বলে আশা করছেন দোকানিরা।

এদিকে, পাড়ামহল্লার সব দোকানপাট সকাল ৯টা থেকে খুলেছেন দোকানিরা। তবে, সেসব দোকানে স্বাস্থ্যবিধি মানার কোন বালাই দেখা যায়নি।

shadhinbanglatv

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ